সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
নাগরপুরে আরও এক যুবক করোনায় আক্রান্ত

নাগরপুরে আরও এক যুবক করোনায় আক্রান্ত

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুরে নতুন করে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত যুবকের নাম মোহাম্মদ আলী (২২)। সে উপজেলার সদর ইউনিয়নের পানান গ্রামের ছবেদ আলীর ছেলে।

এ নিয়ে নাগরপুর উপজেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ২ জন। মঙ্গলবার রাতে শনাক্ত হওয়া করোনা আক্রান্ত যুবককে তার বাড়িতে আলাদা করে এক ঘরে রেখে আশ- পাশের ৩০ বাড়ি লকডাইন করেছে উপজেলা প্রশাসন।

বুধবার সকালে তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান জানান, ১২ ই এপ্রিল প্রথম রোগী লিটন শনাক্ত হওয়ার পর আমরা লিটনের সংস্পর্শে যারা এসেছিল তাদের সহ ৩০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআর এ প্রেরন করি। এর মধ্যে মোহাম্মদ আলীর দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়।

জানা যায়,এর আগে আক্রান্ত উপজেলার খাগুরিয়া গ্রামের লিটন মিয়া নতুন আক্রান্ত মোহাম্মদ আলী একত্রে ঢাকায় থাকতেন এবং তারা দুইজন ব্যবসায়িক পার্টনার। তারা ঢাকার বাদামতলীতে ফলের ব্যবসা করতেন।

গত ৮ ই এপ্রিল জ্বর ঠান্ডার উপসর্গ নিয়ে তারা নাগরপুর উপজেলায় তাদের বাড়িতে আসেন। স্থানীয় লোকজন লিটনের বিয়য়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে লিটনের করোনা ভাইরাস শনাক্ত হয়। পরপর দুইজন করোনায় আক্রান্ত হওয়ায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840